পৃষ্ঠাসমূহ

image

image

সোমবার, ১৪ মে, ২০১২

ডলার থেকে মোবাইলে রিচার্জ!!(By E-Currency & Brac Bank E-wallet)

প্রিয় পাঠক,
আসসালামু-আলাইকুম । আশাকরি আল্লাহর রহমতে সবাই খুব ভাল আছেন । আমিও আপনাদের দোয়াই অনেক ভাল আছি। আজ আমি প্রথম টিউন লিখছি । তাই কিছু ভুল হলে আশাকরি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন । আমার প্রথম টিউনে সবাইকে স্বাগত । সেই সাথে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই টেউনারপেজের কতৃপক্ষ কে । আপনাদের এই অসামান্য অবদানের জন্য । শুরু থেকেই পাঠক হিসেবে আমি আপনাদের সাথে আছি । কোন্ দিন সাহস করতে পারিনি টিউন করার জন্যে । কিন্তু অনেক কিছুই জানতে ও শিখতে পেরেছি এখান থেকে ।
আপনাদের সবার বিভিন্ন বিষয়ে উৎসাহ দেখে আমি নিজেই উৎসাহিত হয়েছি, আপনাদের জন্যে কিছু করার । বর্তমানে অনেকেই অন-লাইনে ই-কারেন্সির মাধ্যমে মোবাইলে রিচার্জ করে থাকেন । তারই প্রেক্ষাপটে আজ আমি আপনাদেরকে এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখানে বাংলাদেশের সকল মোবাইল অপারেটর গ্রহকগণ বিশ্বের যে কোন প্রান্ত থেকে খুব সহজেই ঘরে বসেই ইন্টারনেট ব্যবহারের মাধ্যামে নিদিষ্ট ই-কারেন্সি যেমন:-Liberty Reserve,
MoneyBookers,AlertPay এবং Brac Bank E-Wallet প্রদান করে অল্প সময়ে মোবাইলে রিচার্জ করে নিতে পারবেন । আশাকরি এই সেবা আপনাদের অনেক উপকারে আসবে । তাহলে আর অপেক্ষা করে, এখনি টি ঘুরে আসুন । Recharge Point

FXNeU ডলার থেকে মোবাইলে রিচার্জ!!(By E Currency & Brac Bank E wallet)

সাইটটি আপনাদের সামান্যতমও ভালো লাগে তাহলে আপনারা এই ক্ষুদ্র রিচার্জ সেবাটি ব্যবহার করে দেখতে পারেন । আশাকরি ফ্রিলান্সার ও সাধারন ইন্টারনেট ব্যবহারকারীদের সাইটটি কাজে দিবে । যদি আপনাদের কাছে উল্লেখিত ই-কারেন্সি বা ব্র্যাক-ইন্টারনেট ব্যাংকিং থাকে তাহলে এখনই একবার পরীক্ষা করতে পারেন।

পরিশেষে,আপনারা নিশ্চিন্তে সাইটটি ব্যবহার করে ই-কারেন্সি বা ব্র্যাক-ইন্টারনেট ব্যাংকিং এর মাধ্যামে মোবাইল রিচার্জ করতে পারেন । অনেকে হয়তো বলতে পারেন ডলারের বিপরীতে টাকার পরিমাণ এত কম কেন? এক্ষেএে কারনটা খুব সহজেই অনুমান করতে পারবেন যে ডলার থেকে টাকাই রুপান্তর করতে হলে এবং ব্যাংকিং সুবিধা গ্রহন করতে হলে কিছু বাড়তি খরচ গুনতে হয় । তারই প্রেক্ষাপটে এই অতিরিক্ত খরচ । তবে সেবার তুলনায় খরচটা খুবই সামান্য ।

অবশেষে,টেউনারপেজের এর সম্মানিত মডারেটরদের কাছে আমার অনুরোধ,আমার এই টিউনটি দ্বারা বা এই সেবাটি দ্বারা কেউ ক্ষতিগ্রস্ত হয়েছে এমন কোন অভিযোগ পাওয়া গেলে আপনারা আপনাদের স্ব-উদ্দোগে আমার টিউনটি মুছে দিতে পারেন।

[ বিঃদ্রঃ সেবাটির উন্নতির লক্ষে আপনাদের পরামর্শ একান্ত কাম্য ।

কোন মন্তব্য নেই: