পৃষ্ঠাসমূহ

image

image

শুক্রবার, ১ জুন, ২০১২

আপনার কন্ঠ কি সুন্দর? গান গাইতে চান? বাদ্যযন্ত্রের অভাব? তো কি হয়েছে সমস্যা সমাধান করুন Magix Music Maker Premium দিয়ে

সবাইকে সালাম ও শুভেচ্ছা।
আশা করছি ভালো আছেন সবাই।টেকটিউনসের কিছু কিছু ব্যপার নিয়ে মাঝে মাঝে মনটা খারাপ হয়ে যায়।ইচ্ছে হয় বিদায় নেই।নেবোও একদিন।টিউন করতে যেয়ে আমাকে হতে হয় নানা বাঁধার সম্মুখিন।সবার ভালো মন্দকে প্রাধান্য দিয়ে তো আর টিউন করা যায় না।নিজের মত প্রকাশের স্বাধীনতা যেখানে বাঁধাগ্রস্থ হয় সেখানে টেকসই হওয়াটাই কষ্টকর।আমি স্বাভাবীক থাকতে চাই।দয়া করে আমাকে স্বাভাবীক থাকতে দিন।আমার টিউন যদি ব্যক্তি বিশেষের ভালো না লাগে তবে দয়া করে আমার টিউনকে এড়িয়ে চলুন।কিন্তু দয়া করে ঈর্ষান্বিত হবেন না।আমি আপনার/আপনাদের ভালো চাই তাই দয়া করে আমাকে আমার রাজ্যে একা থাকতে দিন।প্লিজ প্লিজ প্লিজ
আজ আপনাদের সাথে শেয়ার করতে চাই magix music maker 16 সফটওয়্যারটি।এই সফটওয়্যারটি দিয়ে আপনি কোন প্রকার পূর্ব অভিজ্ঞতা ছাড়া তৈরী করতে পারবেন নিজের সুরেলা কন্ঠের গান কিনবা রিমিক্স।বিভিন্ন রকম সাউন্ড,বিভিন্ন রকম ইন্সট্রুমেন্টস,বিভিন্ন রকম ইফেক্টস এবং আরও অনেক অনেক কিছুর সংমিশ্রনে আপনি তৈরী করতে পারবেন আপনার নিজস্ব কিংবা দলীয় গান যার অপর এক নাম ব্যান্ড।

এছাড়া আরও যা যা পাবেন sound design,real 5.1 Surround mixing,live tools এবং studio extras।আরও অনেক ধরনের টুলস যার বর্ণণা দেয়া আমার কর্ম নয়।চেষ্টা করে দেখুন হয়তো আপনিও পারবেন প্রফেশনালদের মত গান গাইতে।হয়তো হয়ে যাবেন জেমস,হাসান কিংবা অর্নব,বালামদের মত জনপ্রিয় গায়ক।তখন তো প্রবাসী ভাইকে চিনবেন না।আপনি এখানে BASS,DRUMS,GUITER,KEYS,PADS,SYNTH এর মন প্রফেশনাল ইন্সট্রুমেন্টসগুলো পাবেন যা নিয়ন্ত্রনের ক্ষমতা থাকবে আপনার হাতে।প্রতিটি ইন্সট্রুমেন্টের কন্ট্রোল করবেন ঠিক এভাবে(ছবি দেখুন)

তো আসুন মিউজিক পাগল যারা তারা ডাউনলোড করতে তৈরী হোন।ডাউনলোড করুন ১৯০ মেগাবাইটের এই সফটওয়্যারটি মিডিয়া ফায়ার থেকে।আপ্নাদের সুবিধার জন্য আমি ২ পার্টে বিভক্ত করেছি যাতে ডাউনলোডে সুবিধা হয়।প্রথম পার্ট ১০০ মেগাবাইট এবং দ্বিতীয় পার্ট ৯০ মেগাবাইট।ডাউনলোড করুন নীচে থেকে।
পার্ট ১ (১০০ মেগাবাইট)
পার্ট ২ (৯০ মেগাবাইট)
ডাউনলোড শেষ হয়ে থাকলে ফাইল দু'টো জোড়া লাগিয়ে নিন।এবার music maker 16 premium লেখাটিতে ক্লিক করে ইন্সটল সেরে নিন।ইন্সটল শেষে ডেস্কটপে যে ইকোন আসবে তাতে ক্লিক করুন।

বন্ধ করে চলে আসুন।এবার start >>> local disk c >>> proggrams >>> magix music maker ফোল্ডারটি খুলুন এবং প্যাচ ফাইলটি প্রবেশ করান।প্যাচে দু'বার ক্লিক করুন

এবার ডেস্কটপে গিয়ে ক্লিক করুন দেখুন খোলে কিনা।

হ্যাঁ খুলেছে।এবার আপনি শুরু করতে পারেন আপনার কার্যক্রম।গান সুন্দর হলে কিন্তু আমাকে পাঠাতে হবে,আমি শুনবো।শুধু আমাকে নয় সবার সঙ্গে শেয়ার করতে হবে।এবার বরাবরের মত কিছু ছবি।সফটওয়্যারটির বিবরন যতই দেই না কেন ছবি না দিলে টিউনে পরিপূর্ণতা আসে না।প্রথমেই একটি পরিপূর্ণ ছবি

যে যে বাদ্যযন্ত্র পাবো আমরা এতে



সবাই ভালো থাকুন নিজের মত করে এই প্রত্যাশা রেখে বিদায় নিচ্ছি। আল্লাহ হাফেজ ।।।

আপডেট

আপনাদের অনুরোধে নতুন করে আপলোড করলাম।এটি magix music maker mx premium 18 ভার্সন।ডাউনলোড সাইজ ৩০৯ মেগাবাইট যা ২ খন্ডে আপলোড করা হয়েছে মিডিয়া ফায়ারে।নীচে থেকে নামিয়ে নিন।
পার্ট ১
পার্ট ২
এক্ট্রাক্ট করুন এবং ইন্সটল করুন।ইন্সটল শেষ হলে ডেস্কটপে থাকা আইকোনে ক্লিক করলে সফটওয়্যারটি খুলবে এবং ট্রায়াল ভার্সন সিলেক্ট করে প্রবেশ করুন।এবার সফটওয়্যারের উপরে বাম পাশে দেখবেন help লেখা আছে ক্লিক করুন।help ক্লিক করলে দেখবেন update program-online update ক্লিক করুন।এখানে আপনাকে জিজ্ঞাস করবে সিরিয়াল দিবেন কি না।ট্রায়াল দেখিয়ে এগিয়ে যান।

এবার help থেকে online update

start ক্লিক করুন এবং নীচের ছবি দেখুন আপডেট হচ্ছে।২/৩ মিনিট লাগবে।



আপডেট শেষ হলে চলে যান c  drive ,programs,magix,music maker mx premium download এবং প্যাচ ফাইলটি প্রবেশ করিয়ে ২ বার ক্লিক করুন এবং উপভোগ করুন ফুল ভার্সন।
ভালো থাকবেন।ঠিকমত পরীক্ষা না করে দিলাম।কোন ভুল হলে ক্ষমা করবেন।

কোন মন্তব্য নেই: